Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নারী আরোহী নিহত

হেলপার চালায় সরকারি গাড়ি!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর বকশিবাজার এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নুরজাহান বেগম (২২) নামে এক নারী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় নুরজাহানের স্বামী মোটরসাইকেলটির চালক মো. আসিফ আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যালের নতুন ভবনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, চালক নয়, সহকারী সেই সময়ে গাড়িটি চালাচ্ছিল। ঘটনার পর লিমন (২২) নামের সেই সহকারীকে আটক করেছে পুলিশ।

আহত আসিফ বলেন, তারা বংশাল মালিটোলা এলাকায় থাকেন। শুক্রবার রাতে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ঢাকা মেডিক্যালের নতুন ভবনের সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জনই ছিটকে রাস্তায় পরে যান। এ সময় ময়লার গাড়িটি না থামিয়ে তার স্ত্রীর মাথার ওপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। তিনি আরও বলেন, তার ও তার স্ত্রীর মাথায় হেলমেট পরিহিত ছিল। কিন্তু চাকা মাথার ওপরে উঠিয়ে দেওয়ায় হেলমেট ভেঙে মাথায় গুরুতর আঘাত লাগে।
শাহবাগ থানার ওসি আবুল হোসেন বলেন, ঘটনার পর লিমন নামে একজনকে আটক করা হয়েছে। সে গাড়ির চালক ছিলেন না, চালকের সহকারী হিসেবে কাজ করতো লিমন। এ ঘটনায় নিহত নুরজাহানের স্বামী আসিফ বাদী হয়ে শাহবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া গতকাল ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ