Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে তরুণীর রহস্যজনক মৃত্যু, আটক ১

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের কলেজ রোড খামারপাড়া এলাকায় সানজিদা সুফতি (২০) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার প্রেমিক বিপ্লব চন্দ্রকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার দুপুরে সানজিদা সুফতির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সানজিদা টাঙ্গাইলের সোহরাব মিয়ার কন্যা।
বাড়ির মালিক আশরাফুল ইসলাম জানান, তারা দুজনেই হিন্দু স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ১৪ মার্চ আমার বাড়িতে একটি টিনশেডের ঘর ৭শ’ টাকায় ভাড়া নেয়। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে দরজা বন্ধ দেখে ডাকা-ডাকি করে কোনো সাড়া না পেয়ে বেড়া ফাঁক দিয়ে দেখি সুফতির লাশ ঝুলে আছে।
এ সময় এলাকাবাসীর সামনে বিপ্লব নিজে লাশ নামিয়ে পাশে শুয়ে থাকে। পরে জানতে পারি মেয়েটি মুসলমান, সে গার্মেন্টসে কাজ করতো। বিপ্লব একটি গ্যারেজে কাজ করেন।
আটককৃত বিপ্লব জানান, আমি ঘুম থেকে উঠে দেখি সুফতি ঘরের চালের সঙ্গে ঝুলে আছে। আমি তাকে মারিনি। সে আত্মহত্যা করেছে। আমরা বিয়ে করিনি। আমাদের রমজান মাসে বিয়ে করার কথা ছিলো।
রংপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজেন্দ্র মোহন চাকী বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ