Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে জুঁই (২০) নামে এক প্রসূতিকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী আব্দুল হালিম (২৭)।
গতকাল সোমবার গভীর রাতে তাকে হত্যা করা হয়। খবর পেয়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত জুঁই একই গ্রামের দিনমজুর জিল্লুর রহমানের মেয়ে। তার স্বামী আব্দুল হালিমের বাড়ি একই উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জুঁই প্রায় একমাস আগে সন্তান প্রসব করার জন্য বাবার বাড়ি আসেন। ২১ দিন আগে একটি মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। সোমবার সন্ধ্যায় মেয়ে ও স্ত্রীকে বাড়ি নেওয়ার জন্য আব্দুল হালিম শ্বশুর বাড়ি আসেন। জুঁই এসময় স্বামীর বাড়ি যেতে না চাইলে দু’জনের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এর জেরে রাত ২টার দিকে আব্দুল হালিম তার স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই জুঁইয়ের মৃত্যু হয়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ