Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিযোগ গঠন ১০ জানুয়ারি

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

 তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর করে আগামী ১০ জানুয়ারী অভিযোগ গঠনের দিন ধার্য করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রংপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হলে বিজ্ঞ বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা তার নিজস্ব ফাইলে মামলাটি অন্তর্ভুক্ত করে আগামী ১০ জানুয়ারী অভিযোগ গঠনের দিন ধার্য করেন।
এ ব্যাপারে পিপি আব্দুল মালেক সাংবাদিকদের জানিয়েছেন, মামলার বাদী আদালতে উপস্থিত থাকলেও আসামি পক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না এবং তার পক্ষে জামিনের আবেদন করা হয়নি। মামলার বিচারিক কার্যক্রম শুরুর জন্য বিচারক তার নিজস্ব ফাইলে মামলাটি অন্তর্ভুক্ত করে ১০ জানুয়ারী অভিযোগ গঠনের তারিখ নির্ধারণ করেছেন।
তবে আসামী পক্ষের আইনজীবী এড. শফি কামাল জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার ধার্য তারিখ ছিল। হাইকোর্টে তার শুনানী থাকায় এখানে জামিনের আবেদন করা হয়নি। তবে তার পক্ষে আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. একরামুল হক, এড. আফতাব উদ্দিন এবং আমি নিজে।
এর আগে কড়া নিরাপত্তায় ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালতে হাজির করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ