Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরাপত্তা দিতে নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালতে আনা-নেয়ার সময় তাকে যথাযথ নিরাপত্তা দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তাকে যথাযথ নিরাপত্তা দিতে রংপুরের পুলিশ কমিশনার, কারারক্ষী ও জেল সুপারকে এই নির্দেশ দেয়া হয়েছে। একইসঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজির মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে একটি বোর্ড গঠন করে মইনুল হোসেনের চিকিৎসার বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়ারও দিয়েছেন আদালত। গতকাল সোমবার প্রাথমিক শুনানি শেষে বিচারপতি রেফাত আহমেদ ও বিচারপতি ইকবাল কবিরের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। সঙ্গে ছিলেন অ্যাডভোকেট মো. মাসুদ রানা। রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এরআগে, গত ৬ নভেম্বর ব্যারিস্টার মইনুল হোসেনের নিরাপত্তার ও চিকিৎসা বিষয়ে নির্দেশনা চেয়ে তার স্ত্রী সাজু হোসেন দু’টি রিট দায়ের করেন। এরপর রিট দু’টি সোমবার কার্যতালিকায় এলে শুনানি নিয়ে আদালত আদেশ দেন। #



 

Show all comments
  • আমার দেশ আমার স্বপ্ন ২০ নভেম্বর, ২০১৮, ১:৫৬ এএম says : 0
    আওয়ামী লীগ খমতায় আছে বলে হামলা করতে পারে। খমতা হারালে তাদের খুজে বাংলাদেশে পাওয়া যাবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ