Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়াসায় দুদকের অভিযান দুর্নীতির অভিযোগে তিন ইন্সপেক্টর বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিল কারচুপি, অবৈধ অর্থের বিনিময়ে ইচ্ছেমত বিল প্রস্তুত ও গ্রাহক হয়রানির অভিযোগে ওয়াসার ঢাকার ফকিরাপুল কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় নানা অভিযোগে তিন জন ইন্সপেক্টরকে বদলি করা হয়েছে। তারা হলেন- গোলাম রাব্বানী, শাহ মিরান ভূঁইয়া ও শফিকুল ইসলাম।
গতকাল রোববার দুদকের হটলাইনে পাওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে সংস্থাটির সহকারী পরিচালক মো. মাসুদুর রহমান ও উপসহকারী পরিচালক আফনান জান্নাত কেয়ার সমন্বয়ে গঠিত একটি টিম অভিযানে অংশ নেয়। দুদক জানায়, ইন্সপেক্টর শফিকুল ইসলাম উৎকোচের বিনিময়ে গ্রাহকদের বিল কমিয়ে দেয়ার অফার দেন। অপরদিকে ইন্সপেক্টর গোলাম রাব্বানীর বিরুদ্ধে মিটার না দেখেই বিল প্রস্তুত করার অভিযোগ প্রমাণিত হয়। বাড়তি অর্থ না দেয়ায় ইন্সপেক্টর শাহ মিরান ভূঁইয়া গ্রাহকদের বিল বাড়িয়ে দেবার হুমকি দেন। এছাড়া দুদক টিমের উপস্থিতিতে গ্রাহকদের অভিযোগের সুষ্ঠু ব্যবস্থাপনা ও সমাধানের উদ্দেশ্যে তাৎক্ষণিকভাবে একটি রেজিষ্ট্রার খোলানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ