Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভৈরবে স্বর্ণকারের ঝুলন্ত লাশ

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের ভৈরবে হৃদয় দেবনাথ (২৫) নামে এক স্বর্ণকারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ভৈরব থানার উপ পরিদর্শক মো: শহিদুল্লাহ উপজেলার লুন্দিয়া শীতল বাজারের কাছে কাঁঠাল গাছ থেকে লাশ উদ্ধার করে। সে উপজেলার রাজনগর গ্রামের ধনরাজ দেবনাথের ছেলে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় ধুম্্রজারের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, লুন্দিয়া শীতলপাটি বাজারে রাজ শিল্পালয় নামে হৃদয় দেবনাথের একটি স্বর্ণালংকার তৈরির দোকান ছিল। গতকাল বুধবার সন্ধ্যায় হৃদয় বাড়িতে ফোন করে জানান ফিরতে দেরি হবে। রাতে সে বাড়ি আসেনি। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খরব দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এটা হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ