Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে শিশুসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় এক শিশুসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- কল্যাণপুরে তানহা আকতার আদিবা (৩), ওয়ারীতে সাইনবোর্ড মিস্ত্রি সুজন (৩০) ও রায়ের বাজারে গৃহবধূ মনি আক্তার (২৫)। গতকাল ও গত শনিবার এ তিনটি ঘটনা ঘটে। মৃতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।
তানহার খালু খোকন বলেন, গত শনিবার মায়ের সঙ্গে বেড়াতে তাদের বাসায় আসে তানহা। ওইদিন সন্ধ্যায় বাসার ৬ তলার ছাদে উঠে অন্য শিশুদের সঙ্গে খেলার সময় নিচে পড়ে যায় সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে ঢামেকে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তানহাদের গ্রামের বাড়ি মাদারীপুরের কালিয়াকৈর উপজেলায়। সে পরিবারের সঙ্গে মিরপুরের হাবুলের পুকুরপাড় এলাকায় থাকতো। তার বাবার নাম সজল ফকির। সুজনের সহকর্মী সোহেল বলেন, দুপুরের দিকে ওয়ারীর পোস্ট অফিসের সামনে একটি দোকানের দ্বিতীয়তলার কার্নিশে দাঁড়িয়ে সাইনবোর্ড লাগানোর নিচে পড়ে যায় সুজন। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুজন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার আইউব আলীর ছেলে। মনি আক্তারের স্বজনরা বলেন, গতকাল দুপুরের রায়েরবাজারের সাদেক খান রোডের বাসায় বিষপান করেন মনি। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মনি গাইবান্ধার সাঘাটা উপজেলার পাভেল মিয়ার স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ