Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৈনিক বাংলা মোড়ে এসবিএসি কর্পোরেট শাখার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:২৭ এএম

রাত আটটা পর্যন্ত ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্য নিয়ে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ‘এসবিএসি কর্পোরেট শাখা’র কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন প্রধান অতিথি থেকে রাজধানীর দৈনিক বাংলার মোড়স্থ বিএসসি টাওয়ারে এসবিএসি ব্যাংকের ৬৫তম শাখার উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন- মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবীর, প্রাইম গ্রুপের চেয়ারম্যান এম. এ. আউয়াল এবং এসবিএসি ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ড. হাফিজুর রহমান। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের শেয়ারহোল্ডার মিজানুর রহমান এফসিএ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা।
এস. এম. আমজাদ হোসেন বলেন, পল্টন-মতিঝিল এলাকার ব্যবসায়ীদের দীর্ঘদিনের সমস্যার কথা মাথায় রেখে আমরা এই করপোরেট শাখা প্রতি কর্মদিবসে রাত আট পর্যন্ত লেনদেনের ব্যবস্থা করেছি।
মো. গোলাম ফারুক বলেন, গতকাল আমরা ব্যাংকের লোগো পরিবর্তন করেছি। নতুন লোগোর মূল বার্তা হচ্ছে ‘বন্ধন’। আমরা মনে করেছি গ্রাহকদের সঙ্গে আমাদের বন্ধন স্থায়ী করা দরকার। শুধু লোগো পরিবর্তন নয় আসল ব্যাংকিং সেবায় নতুনত্ব এনে আমাদেরকে পৌঁছে যেতে হবে গ্রাহকসেবায় নতুন এক উচ্চতায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ