Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বীজ ও সার বিতরণ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রবি মৌসুমে ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষে ঢাকার ধামরাইয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে।
বীজের মধ্যে রয়েছে ভূট্রা, সরিষা, বোরো ধান, ও বিটি বেগুন গত বুধবার উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভার মধ্যদিয়ে ৩ হাজার ৯শত ৫৫ জন কৃষকের মাঝে এ বীজ বিতরণ করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালামের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় এমপি ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম.এ মালেক,

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন মুক্তা, উপজেলা কৃষি কর্মকর্তা মো: আরিফুল হাসান, ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান শাহআলম, নান্নার ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন, কুল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বোরহান উদ্দিন, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মিজানুর রহমান,বিএফএ এর পরিচালক আ: হালিম, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান , সাংবাদিক বাবুল হোসেন, ছাত্রলীগের নেতা হাবিব প্রমূখ। এসময় ১৩০০ কৃষককে ১ কেজি করে সরিষা, ২৪০০ কৃষককে ২ কেজি করে ভূট্রা, ২৫০ কৃষককে ৫ কেজি করে ধান ও ৫ কৃষককে ১ প্যাকেট করে বেগুনের বীজ এবং প্রত্যেক কৃষককেই ৩০ কেজি করে সার দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ