Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের সমাবেশ অনুষ্ঠিত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্যদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর টাঙ্গাইল জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম পিএএম। 

এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী টাঙ্গাইল জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ নুরুজ্জামান, মির্জাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রায়হান কবীর প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি মো. মইনুল ইসলাম পিএএম তার বক্তৃতায় বলেন, বিগত সময়ের মতো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সততা, সাহসিকতা, শৃঙ্খলা ও নিষ্ঠার সঙ্গে বাহিনীর সদস্যদেরস দায়িত্ব পালনে ভূমিকা রাখার আহবান জানান। সমাবেশে একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের প্রায় ৫শতাধিক সদস্য অংশ নেয়। পরে প্রধান অতিথি গুরুত্বপূর্ন দায়িত্ব পালনের জন্য বাহিনীর তিনজন ইউনিয়ন কমান্ডারকে পুরস্কৃত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ