Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে এক পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার গন্ধর্বপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিলকিস বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আহত বিলকিছ বেগম জানান, একই এলাকার ছানাউল্লাহর সঙ্গে তার স্বামী হাবিবুল্লাহর বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষ ছানাউল্লাহ, পানাউল্লাহ পানু, রফিকুল ইসলাম, রাসেল মিয়া, রুবেল মিয়া, মেহেদী হাসানসহ অজ্ঞাত চার-পাঁচজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিলকিছ বেগমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। স্বামী হাবিবুল্লাহ গালিগালাজ করতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় হাবিবুল্লাহর ডাক-চিৎকারে স্ত্রী বিলকিছু বেগম, দুই মেয়ে ফাতেমা আক্তার ও তৈয়বা আক্তার বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় প্রতিপক্ষ ছানাউল্লাহ তার হাতে থাকা চাপাতি দিয়ে ফাতেমাকে কুপিয়ে জখম করেন। পরে প্রতিপক্ষের লোকজন নগদ টাকাসহ স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে বিলকিছ বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ