Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে ড্রাইভারকে গণধোলাই

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ঠাকুরগাঁও হানিফ এন্টারপ্রাইজের ড্রাইভারকে গণধোলাই দিয়েছে সাধারণ জনতাসহ শ্রমিক নেতারা। গত বুধবার দিনগত রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও জেলা শহরের নরেশ চৌহান সড়কের হানিফ কাউন্টারে এ ঘটনা ঘটে। জানা যায়, পঞ্চগড় জেলার এমপি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের সহর্ধমিণীসহ কয়েকজন মঙ্গলবার রাতে ঢাকা থেকে হানিফ এন্টাপ্রাইজের ১৪৫৭৬৭ নম্বরের এসি গাড়িতে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হয়। এসময় পথে প্রাকৃতিক চাপ সৃষ্টি হলে বিষয়টি গাড়ির সুপারভাইজাকে জানালে সুপারভাইজার ড্রাইভার হুমায়ুনকে নির্দিষ্টস্থানে ধামাতে বলে। এতে ড্রাইভার মহিলাদের উল্লেখ করে খারাপ ভাষায় কথা বলে গালিগালাজ করেন। পরে এমপির পরিচয় দিলে ড্রাইভার আরো ক্ষিপ্ত হয়ে উঠেন। তারপরও ড্রাইভার কারো কথা গুরুত্ব না দিয়ে তার মতো করে গাড়ি চালিয়ে যান। পরে এমপির স্ত্রীসহ সবাই ঠাকুরগাঁওয়ে পৌঁছান। অতঃপর ঘটনাটি বাসায় স্বজনদের জানালে ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও এমপির ভাগিনা অ্যাপোলো হানিফ কাউন্টারের ম্যানেজার নারায়ণ চন্দ্রকে বিচার দেন।

এ সময় উত্তেজিত লোকজন হানিফ কাউন্টারে বেশকিছুক্ষণ তালা ঝুলিয়ে দেয়। পরে উপায় না পেয়ে কয়েক ঘণ্টা পর ড্রাইভারকে কাউন্টারে নিয়ে আসেন কাউন্টার কর্তৃপক্ষ। এসময় কাউন্টারের প্রবেশ পথেই উত্তেজিত জনতা ড্রাইভারকে গণধোলাই দেয়। এসময় শ্রমিক ইউনিয়নের নেতারা তাকে জনতার হাত থেকে তাকে রক্ষা করে কাউন্টারের ভেতরে নিয়ে আবারো শ্রমিক নেতারা তাকে মারপিট করে ঘটনার জন্য ম্যানেজার নারায়ন চন্দ্রসহ ড্রাইভারকে ক্ষমা চাওয়ান এবং বিষয়টি তাৎক্ষণিক মীমাংসা হয়। এসময় উত্তেজিত জনতা বিভিন্ন সময়ে কাউন্টার ম্যানেজার নারায়ণ চন্দ্রের খারাপ আচরণের কথা উল্লেখ করে তাকেও গালিগালাজ করেন। সাধারন যাত্রীরা অবিলম্বে হানিফ পরিবহনে এমন ড্রাইভারসহ কাউন্টার ম্যানেজারের অপসারণ দাবি করেন। এ বিষয়ে হানিফ কাউন্টারের ম্যানেজার নারয়ন চন্দ্র তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, আমরা বিষয়টি সমাধান করে দিয়েছি। এটা নিয়ে আর বাড়াবেন না বলে অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ