Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুবর্ণচরে ১০ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান ও ১টি সিএনজি পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ছমিরহাট বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হচ্ছে, জামসেদ রেস্টুরেন্ট, ইতরা পাঠাগার, পারভেজ টেলিকম, ফরিদ টিস্টল, নারায়ণ সাইকেলমার্ট, একটি সেলুন, একটি গ্যারেজ, একটি টেইলার্স ও দুটি ঘরসহ ১০টি।
জানা গেছে, ভোরে ছমিরহাট বাজারের ফরিদের চা দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন প্রায় ২ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও আগুনে ১০টি দোকানের মূল্যবান মালামাল, নগদ টাকা ও একটি সিএনজি অটোরিকশা যায়। চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। মাইজদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে মাইজদী স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু এর আগে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ