Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে জোর করে কারাগারে নেওয়া হয়েছে -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১:২৪ পিএম

চিকিৎসা শেষ না হলেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জোর করে হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কবির রিজভী।

খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে নেয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, তার চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত বিএসএমএমইউ হাসপাতালে রাখার দাবি জানাচ্ছি।

রিজভী আরও বলেন, নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা শেষ না করে আবারও কারাগারে নিয়ে গেছে। এটা একটা ভয়ঙ্কর নীল নকশা। ভয়ঙ্কর অশুভ পরিকল্পনা।

রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভাকে কেন্দ্র করে নওগাঁ ও রাজশাহী জেলায় পরিকল্পিতভাবে বাস ধর্মঘট আহ্বান করা হয়েছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন, নির্বাহী সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ