Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিস্ফোরকসহ সাভারে আটক ১২

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে সাভার, আশুলিয়ার বিভিন্ন সড়ক মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। পুলিশ মাইক্রোবাসসহ ১২ জনকে আটক করেছে। উদ্ধার করেছে বিস্ফোরক ও লাঠিসোটা।
গতকাল মঙ্গলবার সকাল থেকেই ঢাকা-আরিচা ও ঢাকা-টাঙ্গাইল মহাড়কে সন্দেহভাজন ব্যক্তি এবং বিভিন্ন যানবাহনে তল্লাশী শুরু করে পুলিশ। ফলে মহাসড়কে গণপরিবহনের সংখ্যা কমে গেছে। আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, মহাসড়কের বাইপাইলে যানবাহন তল্লাশী কালে একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাস থেকে ১২ জনকে আটক করা হয়েছে। মাইক্রোবাস থেকে বিস্ফোরক দ্রব্য ও অসংখ্য লাঠি-সোটা উদ্ধার করা হয়েছে।
এদিকে, সাভার বাজার বাসস্ট্যান্ড, আমিনবাজার, বিরুলিয়া, বলিয়ারপুর ও নবীনগর এলাকায় পুলিশের নিরাপত্তা চৌকি বসিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রাইভেটকার, মাইক্রোবাস ও রোগীবহনকারী এ্যাম্বুলেন্সসহ বিভিন্ন যানবাহন তল্লাশী করতে দেখা গেছে। অন্যান্য দিনের চেয়ে ঢাকা-আরিচা ও নবীনগর চন্দ্রা মহাসড়কের দূরপাল্লার গাড়ি ও গণপরিবহনের সংখ্যা ছিলো অনেকটাই কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ