Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মার্কিন রাষ্ট্রদূতকে হুমকি যুবক গ্রেফতার

ডিজিটাল আইনে মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মার্কিন রাষ্ট্রদূতের গাড়ি ও অফিস বোমা মেরে উড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপি’র সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ। গ্রেফতারকৃতের নাম রাজীব উদ্দিন (৩০)। তাকে রাজবাড়ীর পাংশা থানা থেকে গ্রেফতার করা হয়। রাজীব উদ্দিনের বিরুদ্ধে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে। গত সোমবার তাকে আদালতে সোপর্দ করে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
গুলশান থানার ওসি জানান, মামলাটি তদন্ত করছে ডিবি। আসামীকেও ডিবির কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করছেন। পুলিশ জানায়, স¤প্রতি মার্কিন দূতাবাস থেকে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করা হয় যে অজ্ঞাত এক ব্যক্তি দূতাবাসের মেইলে হুমকি দিয়ে বলে মার্কিন রাষ্ট্রদূতের গাড়ি ও অফিস বোমা মেরে উড়িয়ে দেয়া হবে। পরবর্তীতে প্রযুক্তির সহায়তায় রোববার মধ্যরাতে রাজবাড়ি জেলার পাংশা থানার সাতবাড়িয়া গ্রাম থেকে রাজীবকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হুমকি দেয়ার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ