Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অসুস্থ ক্রিকেটার চামেলির চিকিৎসা হচ্ছে ঢাকায়

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহীর অসুস্থ ক্রিকেটার চামেলিকে গতকাল দুপুরে নভো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় নিয়ে যাওয়া হলো। সঙ্গী হয়েছেন তার আম্মা, দুলাভাই রাজু আহমেদ ও বড় বোন। এ ছাড়াও সঙ্গে রয়েছে রাজশাহীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামনুন।

প্রধানমন্ত্রীর নির্দেশে অসুস্থ ক্রিকেটার চামেলি খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার নির্দেশ দেয়ায় তাকে নিয়ে যাওয়া হয়। অসুস্থ প্রমীলা ক্রিকেটার চামেলির লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় মেরুদন্ডের হাড়ের ব্যথা নিয়ে চলতে চলতে বর্তমানে মুমূর্ষ অবস্থায় পৌঁছেছেন ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত জাতীয় পর্যায়ের অ্যাথলেটিক্স, ফুটবল এবং প্রমীলা ক্রিকেটার চামেলি। মেরুদন্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবশ হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ।

এ অবস্থায় দ্রুত দেশের বাইরে সার্জারির পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। চামেলির বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর বিভিন্ন মহল থেকে তার চিকিৎসার জন্য এগিয়ে আসে।

প্রধানমন্ত্রীর গোচরে আসায় তিনি তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা দেয়ার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ