Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে মাইক্রোবাস চাপায় নিহত ২, আহত ৩

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কে মাইক্রোবাস চাপায় মো. হেলাল (২৫) ও কবির আহমদ (৫০) নামের দু’জন নিহত হয়েছে। ঘটনায় সিএনজিতে থাকা আরও ৩ যাত্রী আহত হয়েছেন। রোববার সকাল পৌনে ৮টার দিকে বাংলাবাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক মো. হেলাল বেগমগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের সামছুল আলমের ছেলে। নিহত কবির আহমদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক দিয়ে বেগমগঞ্জের দিকে আসছিল। পথে বাংলাবাজার এলাকায় একটি দ্রুতগতির মাইক্রোবাস সিএনজিকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক হেলাল ও হাসপাতাল নেওয়ার পথে যাত্রী কবির আহমদের মৃত্যু হয়। ঘটনায় সিএনজির আরও ৩ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আবু জাহের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি আটক করা হয়েছে। ঘটনাস্থলে সিএনজি চালক হেলাল নিহত হয়েছে। তবে আহত কোন যাত্রী মারা গেছে কিনা তা খবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ