Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর বদলগাছী লক্ষিকোল বালুপাড়া গ্রামের আদিবাসী কিশোরী চম্পা পাহানকে প্রেমের প্রস্তাব ও বিয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার দায়ে হিরো মন্ডলের বিচারের দাবি জানিয়েছে এলাকাবাসী।
বৃহস্পতিবার বিকাল ৪টা সময় বদলগাছী চার রাস্তার মোড়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
বক্তারা দাবি করেন, ধর্ষক চন্দন কুমার মন্ডল ওরফে হিরো চম্পা পাহানকে বিয়ে করবে অথবা ধর্ষণের জন্য আইনের আওতায় নিয়ে যথাযথ শাস্তি নিশ্চিত করতে হবে। সুষ্ঠু বিচারের দাবিতে বদলগাছী উপজেলা নিবার্হী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে নেতৃবৃন্দ।
মানবন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন জাতীয় আদিবাসী পরিষদ বদলগাছী থানা কমিটির সভাপতি জবিন পাহান। এতে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদ সাধারণ সম্পাদক সবিন চন্দ্র মুন্ডা, দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, অর্থ সম্পাদক সুধীর তির্কি, নওগাঁ জেলা সভাপতি আমিন কুজুর, সাধারণ সম্পাদক ভারত পাহান, মহাদেবপুর থানা সভাপতি দিলীপ পাহান, আদিবাসী যুব পরিষদের সাধারণ সম্পাদক নরেন চন্দ্র পাহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ