Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাগমারায় পুলিশ পরিচয়ে পিতা-পুত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাগমারায় পিতা-পুত্রকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। জেলার বাগমারা উপজেলার শ্রীপুর এলাকা থেকে শুক্রবার ভোররাতে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে তাদের ধরে নিয়ে যাওয়া হয়।এরা হলেন, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হাকিম (৬৩) এবং তার ছেলে বাগমারা কলেজের একাদশ শ্রেণির ছাত্র আরিফুল ইসলাম। তবে এমন ঘটনা তাদের জানা নেই বলে জানিয়েছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান। বিষয়টি খতিয়ে দেখার কথাও জানান ওসি।
এদিকে, আব্দুল হাকিমের ছোট ভাই ইসাহাক আলী সাংবাদিকদের জানান, ভোররাতে তার ভাই (আব্দুল হাকিম) ফজরের নামাজ পড়ার জন্য বাড়ির পাশের মসজিদে যাবার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে ১৫-১৬ জনের একদল লোক বাড়িতে প্রবেশ করে। তারা ভাইকে ও তার ছোট ছেলে আরিফুল ইসলামকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায়। এ সময় তারা বাড়ির সবার মুঠোফোনও জব্দ করে নিয়ে গেছে। রাবি শিক্ষক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলায় তাদের আটক করা হতে পারে বলে জানিয়েছেন তিনি।
তবে, ওই দু’জনকে আটকের বিষয় অস্বীকার করেছেন রাবি শিক্ষক হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক রেজাউস সাদিক। তিনি বলেন, ব্যক্তিগত, পারিবারিক ও গ্রামের বিরোধকে প্রাধান্য দিয়ে তারা তদন্ত চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ