Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে স্ত্রী’র হাতে ছ্যাঁকা দিয়ে ঘরে আটকে রাখলো স্বামী

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার চাটমোহরে স্ত্রীকে মারপিটের পর গরম কড়াইয়ের ছ্যাকা দিয়ে বাম হাত পুড়িয়ে ২ দিন ঘরে তালাবদ্ধ করে রাখে এক পাষণ্ড স্বামী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে কাতরানো অবস্থায় এ লোমহর্ষক অভিযোগ করেন গৃহবধূ আঁখি। নির্যাতনের শিকার ওই গৃহবধূ চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি কুঠিপাড়া গ্রামের হযরত আলীর স্ত্রী ও একই ইউনিয়নের সোন্দভা গ্রামের আলম হোসেনের মেয়ে আঁখি খাতুন (১৮)।
বৃহস্পতিবার চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে যন্ত্রণা কাতর অবস্থায় আঁখি স্থানীয় সাংবাদিকদের জানান, গত দুই বছর আগে ভালোবেসে স্বজনদের অমতেই ধূলাউড়ি কুঠিপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে হযরতকে বিয়ে করেন তিনি। বিয়ের প্রথম ছয় মাস বেশ ভালোই কাটছিলো তাদের। পরে শাশুড়ি শিল্পী খাতুন প্রায়শই তাকে বিভিন্নভাবে নির্যাতন করতো। তাকে তার স্বামী ও শাশুড়ি মিলে মারপিট করতো ও মানসিকভাবে তার উপর নির্যাতন চালাতো। শুধু ভালোবেসে বিয়ে করেছেন বলে সব নির্যাতন মুখ বুজে সহ্য করতো এমনটাই জানান আঁখি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ