Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশকে না জানিয়ে লাশ উত্তোলন

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের পার্শ্বে খুন হওয়া সাবেক কারারক্ষী রুস্তম আলীর লাশ আজ বৃহস্পতিবার রাতে কবর থেকে উত্তোলন করেছে তাঁর পরিবার। অভিযোগ উঠেছে, পুলিশকে না জানিয়ে লাশ তোলা হয়েছে।
জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের স্ত্রী নাছরিন আক্তার গতকাল বুধবার গাজীপুর জেলা প্রশাসকের কাছে একটি আবেদন করেন। তাতে বলেন, তাদের পরিবারের সবার দাবি লাশ কোনাবাড়ি দেওয়ালিয়া বাড়ি কবরস্থান থেকে তাদের গ্রামের বাড়ি পিরোজপুর নিয়ে যাবেন। সেখানে তাদের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে। প্রশাসন তাৎক্ষণিকভাবে অনুমতি না দিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় চায়। কিন্তু নিহতের পরিবার সেই সময় না দিয়ে আজ বৃহস্পতিবার রাত আটটার দিকে লাশ কবর থেকে উত্তোলন করে। পরে একটি অ্যাম্বুলেন্সে করে তাদের গ্রামের বাড়ির উদ্দেশে নিয়ে যায়।
কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোবারক হোসেন বলেন, তাদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তারা লাশ উত্তোলন করে গ্রামের বাড়িতে নিয়ে গেছে। তবে উত্তোলন করার সময় তারা পুলিশকে অবহিত করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ