Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাথরুম থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে গোপালদী পৌরসভার বেপারী পাড়া গ্রামের চাউল ব্যবসায়ী মজিবুরের বাড়ীতে এ লাশ উদ্ধার করা হয়।
গোপালদী তদন্ত কেন্দ্রের এসআই মো. ফরিদ জানান, সকালে সংবাদ পেয়ে ওই গ্রামের চাউল ব্যবসায়ী মজিবুরের বাড়ীতে তার গৃহকর্মী রোজিনা আক্তারের লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, লাশটি প্রথমে ডাইনিং রুমে শোয়ানো অবস্থায় দেখতে পাই। গৃহকর্তার মজিবুর রহমানের দাবী, আগের দিন ঘটে যাওয়া সামান্য ঝগড়ার কারণে রোজিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের স্বজনদের অভিযোগ, তাকে হত্যা করে লাশ বাথরুমে ঝুলিয়ে রাখে। নিহত রোজিনা উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের আবু ছিদ্দিকের স্বামী পরিত্যক্তা মেয়ে। রোজিনা ৩ মাস ধরে ওই বাড়ীতে কাজ করে আসছিল। আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, ময়না তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না। এখন অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ