Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অবরোধেও সড়কে মৃত্যু অব্যাহত রাজধানীতে দুই নারীসহ নিহত তিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:৩৬ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতারা হলেন- যাত্রাবাড়ীর শনির আখড়ায় অজ্ঞাত পুরুষ (৩৫) ও মানছুরা বেগম (২৫)। এছাড়া পান্থপথে অ্যাম্বুলেন্সের চাপায় গৃহকর্মী শিল্পী আক্তার (৩০)। গতকাল ও গত রোববার রাতে এ দুটি দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, রোববার রাতে শনির আখড়া এলাকায় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় মানছুরা ও ওই অজ্ঞাত পুরুষ রাস্তায় পড়ে ছিলেন। পরে এক পথচারী তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১১টায় চিকিৎসক অজ্ঞাত পুরুষকে মৃত ঘোষণা করেন। রাত পৌনে ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মানছুরা বেগম। ঢামেক সূত্র জানায়, নিহত মানছুরা কুমিল্লার দাউদকান্দির মনিরুজ্জামানের মেয়ে।

নিহত শিল্পীর ভাতিজা রাসেল বলেন, তার চাচি মানুষের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। গতকাল সকাল ৬টার দিকে কাজের উদ্দেশে এক বাসায় যাওয়ার পথে পান্থপথের স্কয়ার হাসপাতালের সামনের রাস্তায় একটি অ্যাম্বুলেন্স তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। শিল্পী ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হাজলপাড়া গ্রামের নেকাব্বর আলীর স্ত্রী। তিনি বর্তমানে পশ্চিম রাজাবাজার এলাকায় ভাড়া থাকতেন তিনি। শেরেবাংলা নগর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেছে। তবে অ্যাম্বুলেন্সটি আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ