Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুর ও উত্তরায় অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে ও উত্তরা এলাকায় পৃথক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত রোববার রাতে এ দুটি ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

ফায়ার সদর দফতরের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, রোববার রাত পৌনে ১১টার দিকে মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নম্বর সড়কের মাথায় একটি বস্তিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আধাঘন্টার চেষ্টায় সোয়া ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
এদিকে, উত্তরা এইচ এম প্লাজা ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার রাত সোয়া ১টার দিকে আগুনের খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এত অনেকগুলো দোকান পুড়ে গেছে।
ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, উত্তরার ৩ নং সেক্টরের ২ নং সড়কের এইচ এম টাওয়ারে আগুন লাগে। প্রায় ঘণ্টাখানিকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, আগুনে ১৬ তলা ভবনের ছাদ থেকে গ্রাউন্ড ফ্লোর পর্যন্ত বৈদ্যুতিক ক্যাবলসহ বেশ কিছু নেটওয়ার্কের ক্যাবল ও অ্যান্টিনা ক্ষতিগ্রস্থ হয়। তবে কোনা হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ