Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ রাসেল স্কলারশিপ পরীক্ষা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) থেকে আনোয়ার তোহা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পরিচালিত শেখ রাসেল স্কলারশীপ-২০১৮-এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বামনী উচ্চ বিদ্যালয় ও বামনী ডিগ্রি কলেজ কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিগত দুই বছর সফল আয়োজনের পর তৃতীয়বারেরমত অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় কোম্পানীগঞ্জের ৬০টি শিক্ষাপ্রতিষ্ঠানের সাড়ে ১২শত পরীক্ষার্থী অংশগ্রহণ করে। মেধার ভিত্তিতে ১৮০জন পরীক্ষার্থীকে বৃত্তি প্রদান করবে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ।
বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি সোহরাব হোসেন বাবর বলেন, গত দুইবারের সফল আয়োজনের পর বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ ইউএসএ শাখার পৃষ্ঠপোষকতায় তৃতীয়বারের মতো আমরা বৃত্তির আয়োজন করেছি। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক, অভিভাবকদের সহযোগিতায় আমরা কৃতজ্ঞ। সকলের সহযোগিতা নিয়ে আমরা ধারাবাহিকতা বজায় রাখার আশাকরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ