Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান ৫১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১:০২ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৪৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
র‌্যাব-২ এর অপারেশনস অফিসার এএসপি মো. সাইফুল মালিক জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে মোহাম্মদপুর বেড়িবাধ এলাকা থেকে ৫০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো- রুবেল আহাম্মেদ ও ফাহিম মিয়া। এ সময় তাদের কাছ থেকে একটি পিকআপ ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কক্সবাজার থেকে পিকআপটির বডির স্টিলের পাটাতন কেটে অভিনব কায়দায় ইয়াবাগুলো কেরাণীগঞ্জে চালান করার কথা স্বীকার করে। ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭৫৮ পিস ইয়াবা, ৫২৮ গ্রাম ৫০০ পুরিয়া হেরোইন, ৪৫০ গ্রাম গাঁজা, ১২০টি নেশাজাতীয় ইনজেকশন ও ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৩টি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ