Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আফজলাবাদ ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে বৃত্তি ও সনদ বিতরণ

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ছাতকে আফজলাবাদ ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রাথমিক বৃত্তি ও সনদ বিতরনি উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গোবিন্দগঞ্জ পয়েন্টে আশরাফ চৌধুরি কনফারেন্স হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের সভাপতি মিজানুর রহমান খানের সভাপতিত্বে ও মাস্টার পঙ্কজ দত্ত এবং রেজ্জাদ আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আশরাফুর রহমান চৌধুরি, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল আমীন, প্রধান শিক্ষক ফিরোজ আহমদ, হেলালুল ইসলাম, গোবিন্দ মোহন সরকার, মাওলানা শামসুল ইসলাম, জয়ন্তি রানী দেবনাথ, শিক্ষক কৃপাময় চন্দ্র সরকার, নান্টু চন্দ, বাবু লাল শর্মা, অভিভাবক মকসুদ আহমেদ মনির, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির সভাপতি রিঙ্কু দাস, সহকারি শিক্ষক খলিলুর রহমান, দেবানল দেব, অনুপক কর, মাওলানা শহিদুল ইসলাম, অর্পনা রানী চন্দ, আবু তাহের প্রমুখ। সভাশেষে ১৩টি টেলেন্টপুল ও ২৬টি সাধারণ গ্রেডেসহ মোট ৩৯জনকে বৃত্তি ও সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন, নোয়াগাঁও আবদুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা কামাল উদ্দিন ও গীতা পাঠ করেন শিক্ষক সুরঞ্জিত কুমার দাশ এবং স্বাগত বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ