Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ- ১৩৯৫) ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে মো. শাহনেওয়াজ শানু এবং সাধারণ সম্পাদক পদে মোজাম্মেল হক নির্বাচিত হয়েছেন। সমিতির সভাপতি পদে শাহনেওয়াজ শানু ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। সভাপতি পদে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. শহিদুল হক সরকার পেয়েছেন ৫৪ ভোট। আর সাধারণ সম্পাদক পদে মো. মোজাম্মেল হক ৬৫ ভোট পেয়ে পুনঃ নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. মিজানুর রহমান লিটন পেয়েছেন ৫৭ ভোট।

এছাড়া সহসভাপতি পদে মো. আনোয়ারুল হাফিজ (প্রাপ্ত ভোট ৮৭), সহ-সাধারণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম রয়েল (প্রাপ্ত ভোট ৭০), কোষাধ্যক্ষ পদে মো. এহসান রসুল বিক্কু (প্রাপ্ত ভোট ৭৩), সড়ক সম্পাদক পদে তাহ্জিবুল আলম মিন্টু (প্রাপ্ত ভোট ৭৭), সাংগঠনিক সম্পাদক পদে মো. মোস্তফা কামাল (প্রাপ্ত ভোট ৬৩), দপ্তর সম্পাদক পদে মো. আরমান হামিদ (প্রাপ্ত ভোট ৬২)এবং কার্যকরী সদস্য মো. আব্দুল হক (বিনা প্রতিদ্ব›িদ্বতায়) নির্বাচিত হয়েছেন। ।

সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কে নিয়ামতপুর বিসিক শিল্পনগরী সংলগ্ন সমিতির নিজস্ব প্রধান কার্যালয়ে নির্বাচনের কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ভোট গ্রহন অনুষ্ঠি হয়। সকাল ৯ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। নির্বাচনে সমিতির ১২২ জন সদস্য ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে নারী ভোটার ছিল ৩৯ জন এবং পুরুষ সদস্য ভোটার ছিল ৮৩ জন। নির্বাচনে সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। আর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের পদে ছিলেন সমিতির সদস্য¡ মো. ইয়াসিন আনসারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ