Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায়, মামা খুন

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী জেলার পবা উপজেলার শিতলাই ভাঙড়িপাড়া এলাকায় ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় আবুল কালাম (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে বখাটে ও তার পরিবারের সদস্যরা। এসময় আবুল কালামকে বাঁচাতে গিয়ে হামলায় আহত হয়েছেন আরো চারজন। তাদের গুরুতর অবস্থায় রাতেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম শিতলাই ভাঙড়িপাড়ার আলিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় রাতেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন-নিহতের প্রতিবেশী দায়েম উদ্দিন (৬০) ও ইমরান আলী (৩০)।
রাজশাহী পবা থানার ওসি শরিফুল ইসলাম শীর্ষ নিউজকে জানান এ ঘটনায় রাতেই নিহতের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় রাতেই ওই দুজনকে গ্রেফতার করা হয়। ওই দুজন ছাড়াও মামলায় আরো ২১ জনকে আসামী করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে আরো কয়েকজনকে।তিনি আরো বলেন, খবর পেয়ে রাতেই তারা লাশ উদ্ধার করেন। পরে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নেয়া হয় রামেক হাসপাতাল মর্গে। তারা এ বিষয়ে আইনত ব্যবস্থা নিচ্ছেন বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ