Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মহাদেবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মহাদেবপুর উপজেলার চক কন্দরপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরীফুল ইসলাম নামে (৩৫) নামে এক পল্লী বিদ্যুতের লাইনম্যানের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। আজ বুধবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
মৃত শরীফুল উপজেলার চক কন্দরপুর গ্রামের রাজু মণ্ডলের ছেলে। তিনি নওগাঁ পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যানের কাজ করতেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
স্থানীয়রা জানান, রাতে শরীফুল কর্মস্থল থেকে বাড়ি ফিরে নিজের ঘরের বিদ্যুতের কাজ করছিলেন। এ সময় অসাবধানতায় সে বিদ্যুতের তারে জড়িয়ে জ্ঞান হারিয়ে পড়েন। ঘটনা জানতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মহাদেবপুর থানার ওসি সাবের রেজা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শরীফুলের লাশ উদ্ধার করা হয়েছে। দুপুরে শরীফুলের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ