Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হরিনাকুন্ডুতে ধানের শীষ সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুর

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার বিনোদপুর গ্রামে ধানের শীষ মার্কার সমর্থকদের বাড়িতে হামলা ও ভাঙচুর করা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাকে না পেয়ে তার স্ত্রী আনজিরা খাতুনকে মারধর করা হয়েছে।
এ সময় সন্ত্রাসীরা বাহাদুরের ঘরে ঢুকে তার মোটরসাইকেল ভাঙচুরসহ জানালা দরজা কুপিয়ে ক্ষতিগ্রস্ত করে। সন্ত্রাসীদের হামলার খবর শুনে প্রতিবেশী ছব্দুল হোসেন এগিয়ে আসলে তাকেও পিটিয়ে জখম করা হয়। মঙ্গলবার গভীররাতে বিনোদপুর গ্রামের বাহাদুরের বাড়িতে
এ ঘটনা ঘটে। হরিণাকুন্ডুর উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নে বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম খোকন এসব অভিযোগ করেন। তিনি জানান, মঙ্গলবার রাতে বিনোদপুর গ্রামে তার সমর্থক বাহাদুরের বাড়ির গেট ভেঙ্গে ২০/৩০ সন্ত্রাসীরা রামদা ও চাপাতি নিয়ে হামলা চালায়। এ সময় তারা ভোট কেন্দ্রে যেতে নিষেধ করে। তাদের হামলায় আনজিরা নামে এক মহিলা ও ছব্দুল হোসেন নামে এক গ্রামবাসী আহত হন। বাহাদুর রাতে বাড়ি না থাকায় তিনি প্রাণে বেঁচে যান।
বিএনপি এই প্রার্থী আরো অভিযোগ করেন, হরিণাকুন্ডুর চারাতলা বাজারে হিজলী গ্রামের শহিদুলকেও মারধর করা হয়েছে। কিন্তু নির্বাচন কমিশন ও পুলিশ এসব বিষয়ে নীরব ভূমিকা পালন করছে।
বিনোদপুর গ্রামের বাহাদুর হোসেন তার বাড়িতে হামলার অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, এলাকায় যে অবস্থা সৃষ্টি হয়েছে তাতে ভোট কেন্দ্রে যাওয়ায় মুশকিল হবে। কাপাশহাটিয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে রাতের বেলা ত্রাস সৃষ্টি করে ভোট কেন্দ্রে যেতে নিষেধ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
আজ দুপুরে হরিণাকুন্ডু থানার ডিউটি অফিসার আব্দুর রউফ জানান, বিনোদপুর গ্রামে এ ধরণের হামলার খবর তাদের কাছে নেই। এ বিষয়ে কথা বলতে হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন ও সোনাতনপুর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই স্বপন কুমারকে ফোন করা হলে তারা মোবাইল রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ