Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে খড় শুকানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের মির্জাপুর গ্রামে জমিনে খড় নিয়ে দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন। নিহতের নাম মো. জসিম উদ্দিন কবির (২০)। তিনি মির্জাপুর গ্রামের মো. ওয়ারিশ আলী ছেলে। আজ বুধবার বেলা ১১টায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মির্জাপুর গ্রামের ওয়ারিশ আলীর সঙ্গে পাশের বাড়ির ইদ্রিছ আলীর জমিনের খড় শুকানো নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ওয়ারিশ আলীর ছেলে সিএনজির চালক মো. কবির হোসেন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো ১০ জন । তাৎক্ষণিক আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।
আহতদের স্থানীয় ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিক দোজা মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ