Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবলারদের ঘর দেবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের খেলোয়াড়দের বাড়িতে ঘর করে দেবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী এ ঘোষনা দিয়েছেন। বৈঠক শেষে একাধিকমন্ত্রীর সঙ্গে কথা বলে এ তথ্য নিশ্চত করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার এ বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মন্ত্রী জানান, বৈঠকে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। মন্ত্রিসভার বৈঠকে নারী ফুটবল দলের সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমাদের মেয়েরা ফুটবলে খুব ভালো করছে। এটা অনেক বড় অর্জন। এই টুর্নামেন্টে আমাদের মেয়েরা অনেক ভালো করেছে। আমি এ দলের খেলোয়াড়দের প্রত্যেকের পারিবারিক অবস্থা সম্পর্কে জানি। ওদের অর্থনৈতিক অবস্থা ভালো না। এরা শ্রমজীবী পরিবারের সন্তান। আমি ওদের বাড়িতে ঘর করে দেবো।

ইতোমধ্যেই আমি ওদের জন্য সালোয়ার-কামিজ বানানোর অর্ডার দিয়েছি। ওদের আরও ভালো পোশাক তৈরি করে দেওয়া হবে। ওইমন্ত্রী জানান, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদেরও এই নারী খেলোয়াড়দের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

মন্ত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারাও যার যার মন্ত্রণালয় থেকে যদি কোনো সহযোগিতার সুযোগ থাকে তাহলে এদের সহযোগিতা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ