Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঁথিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থি আটক

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : জেলার সাঁথিয়া উপজেলায় অপরাধের প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রসহ ২ চরমপন্থি সদস্যকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে সাঁথিয়া উপজেলার ধুলাউড়ী ইউনিয়নের পীড়াহাটি গ্রামের পূর্বপাড়া থেকে পুলিশ তাদের আটক করে।
আকটকৃতরা হচ্ছে- আতাইকুলা থানার লক্ষ্মীপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে মুন্নাফ (৪৫) ও আটঘরিয়া থানার চাঁচকিয়া গ্রামের নরদেশ মোল্লার ছেলে হানিফ মোল্লা (৩৫)। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন আজ মঙ্গলবার দুপুরে জানান, তাদের দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে পুলিশ পাকিস্তানি তৈরি একটি রিভলভার, ২টি কার্তুজ, ৮ রাউন্ড গুলি ও ১টি ছোড়া উদ্ধার করেছে।
ওসি জানান, পীড়াহাটি গ্রামের পূর্বপাড়া এলাকায় তারা অপরাধ সংঘটিত করার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের আটক ও অস্ত্রশস্ত্রগুলি উদ্ধার করে। চরমপন্থিদল পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি (লাল পতাকা)'র সদস্য তারা। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ