Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ধান ক্ষেত ও পানিতে দুই লাশ

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া শহরে ধান ক্ষেত থেকে এক অজ্ঞাত নারী ও গাবতলীতে রেলওয়ে ব্রিজের নিচে পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার হয়েছে।স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোরে গাবতলী উপজেলার নারুয়ামালায় রেলওয়ে ব্রিজের নিচে পানিতে একটি লাশ ভাসতে দেখে লোকজন থানায় খবর দেয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তার গায়ে সার্ট এবং প্যান্ট পরা আছে। খবর ছড়িয়ে পড়ার পর এলাকার বিপুল সংখ্যক লোক লাশটি এক নজর দেখার জন্য ভিড় করছে। তবে, কেউ লাশটি চিনতে পারেনি।খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে বলে গাবতলী মডেল থানার এসআই লাল মিয়া জানিয়েছেন।অপরদিকে সোমবার বিকেলে বগুড়া শহরতলীর চান্দপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে সদর থানার পুলিশ বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে।
স্থানীয়রা জানান, দুপুরের পর কোন এক সময় কে বা কারা গ্রামের ধান ক্ষেতে একটি বস্তা ফেলে রেখে যায়। বস্তা থেকে দুর্গন্ধ ছড়াতে থাকলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার করে। লাশে পচন ধরে চেহারা বিকৃত হওয়ায় কেউ চিনতে পারছে না। পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ