Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিন পেলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৩:১৭ পিএম

জামিন পেয়েছেন সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ। আজ বৃহস্পতিবার সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন। সিলেট মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মফুর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর এ মামলায় মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন আলী আহমদ। শুনানি শেষে আদালতের বিচারক মো. মফিজুর রহমান ভূঁইয়া জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, সিলেট সিটি নির্বাচনের (২১ জুলাই) দুই কর্মীর মুক্তির দাবিতে উপশহরে মহানগর পুলিশ উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান নেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার অভিযোগ এনে মহানগরীর শাহপরান (র.) থানায় মামলা দায়ের করা হয়। মামলায় অন্যসব বিএনপি নেতারা উচ্চ আদালত থেকে জামিন নিলেও প্রবাসে থাকায় এবং শেষে মায়ের মৃত্যুজনিত কারণে উচ্চ আদালত থেকে জামিন নেননি সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ