Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ প্রেসিডেন্টের কাছে ক্ষমা চাওয়া -হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৩:৫৬ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ আদালতে অপরাধ স্বীকার করে প্রেসিডেন্টের কাছে ক্ষমা প্রার্থনা চাওয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, এছাড়া খালেদা জিয়া মুক্তি পাবে না।

বুধবার রাজধানীর কমলাপুর সংলগ্ন বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামের সামনে ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ আয়োজিত ‘শেখ হাসিনার নেতৃত্ব উন্নত বাংলাদেশ ও গণসংযোগ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, বিএনপির নির্বাচনে অংশগ্রহণ না করে প্রতিহতের ঘোষণার দিলে তা আত্মঘাতী সিদ্ধান্ত হবে। আমরা চাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দল অংশগ্রহণ করুক। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনের আগে কারো কথায় সংবিধান পরিবর্তন করার কোনো সুযোগ নেই।

জাতীয় ঐক্যের নেতাদের উদ্দেশ্যে হানিফ বলেন, নির্বাচন আসলেই এদের তৎপরতা বেড়ে যায়। নির্বাচনকে বানচাল করতেই তাদের এই তৎপরতা। এদের কোন নীতি- নৈতিকতা নেই। তারা দুর্নীতির বিরুদ্ধে ঐক্য করেছে দুর্নীতিবাজদের সঙ্গে। দুর্নীতিবাজরা তাদের দলের ৭ ধারা বাতিল করে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দলে পরিণত হয়েছে। বিএনপির ৭ দফা দাবি অসাংবিধানিক। তাদের দাবিগুলোর মানার কোনো সুযোগ নেই। এটা বিএনপির নেতারও জানে।

কৃষক লীগের সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা রেজার সভাপতিত্বে জনসংযোগ কর্মসূচিতে আরো বক্তৃতা রাখেন আওয়ামী লীগের সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও কৃষক লীগের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Md. Mofazzal Hossain ৩ অক্টোবর, ২০১৮, ৪:১৯ পিএম says : 0
    Mr. Hanif is now plays the role of justice! He will decide that who will be bailed or not bailed and how a person will be bailed. This is the independence of or our law and justice!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ