Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ডিএসসিসিতে দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে নগর ভবনের ব্যাংক ফ্লোর সেমিনার কক্ষে ডিএসসিসি’র মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনার পাশাপাশি তার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে। অনুষ্ঠানে মেয়র সাঈদ খোকন বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। দোয়া ও মিলাদ মাহফিলে ডিএসসিসি’র ওয়ার্ড কাউন্সিলর ও কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ফরমান আর চৌধুরী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এমডি এবং সিইও
ফরমান আর চৌধুরী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও হিসেবে যোগদান করবেন আজ। এর পূর্বে তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও হিসেবে ৫ বছর এবং ওয়ান ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ৬ বছর দায়িত্ব পালন করেন। তিনি আমেরিকান এক্সপ্রেস ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে ১৯৮৬ সালে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ব্যাংকে দীর্ঘ ১২ বছর বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি ১৯৯৯ সালে ওয়ান ব্যাংক লিমিটেডে প্রথম শাখা ব্যবস্থাপক হিসেবে যোগদান করেন এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ২০১৩ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ