Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশৃঙ্খলা হলে প্রতিরোধ গড়বে আ.লীগ -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩৩ পিএম

সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও নীতিহীনদের বিরুদ্ধে ‘জনতার ঐক্য’ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি যদি কোনো হঠকারী সিদ্ধান্ত নেয় কিংবা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জাতীয় শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

ড. কামাল হোসেন ও ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে সম্প্রতি গড়ে ওঠা ‘বৃহত্তর জাতীয় ঐক্য’র দিকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, তাদের ঐক্য হচ্ছে সন্ত্রাসী, জঙ্গি, যুদ্ধাপরাধী গোষ্ঠী ও বাংলাদেশকে পরপর পাঁচবার যারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিল এবং গ্রেনেড হামলাকারী, নীতি ও আদর্শহীন নেতাদের ঐক্য। আমরা এদের বিরুদ্ধে জনগণের ঐক্য গড়ে তুলবো।

তিনি বলেন, প্রকৃতপক্ষে খালেদা জিয়ার মুক্তি চায় না বিএনপির বর্তমান নেতৃত্ব। তাই তারা সুচতুরভাবে বিএনপির কর্মী-সমর্থকদের ধোঁকা দিয়ে খালেদা-তারেককে ‘মাইনাস’ করছে এবং ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। যে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ