Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় দুই সহোদরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সৎ বাবা

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় দুই সহদর বেল্লাল (১০) ও হৃদয় (৭) কে নৌকার বৈঠা দিয়ে পিটিয়ে একটি করে হাত ভেঙ্গে দিয়েছে মায়ের দ্বিতীয় স্বামী ইব্রাহিম তালুকদার। তাদের দাদা মো.হোসেন খান খবর পেয়ে দীর্ঘ দশদিন পরে সোমবার সকালে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মায়ের দ্বিতীয় স্বামী নির্যাতনকারী ইব্রাহিম তালুকদারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চর বালিয়াতলী গ্রামে।
আহত শিশু বেল্লাল ও হৃদয়ের দাদা মো. হোসেন খান জানান, এরা আমার ছেলের ঘরে নাতি। তিন বছর পূর্বে ঢাকায় থাকাকালীন সময়ে ওদের মা সাবিনা ও বাবা কামাল খানের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। এর কিছুদিন পর সাবিনা বাড়ি ফিরে এসে ইব্রাহিমকে বিয়ে করে। শুরু করে তার নতুন সংসার। সেখানেই মায়ের সাথে ওরা দুই ভাই থাকত। এরপর তাদের লেখাপড়া বন্ধ করে ইব্রাহিম মাছ ধরার জন্য শিশু দুটিকে সাগড় মোহনায় নিয়ে যেত। ইব্রাহিমের একটি শালিসে ওদের মামারা উপস্থিত না থাকায় গত ১৫ এপ্রিল ক্ষিপ্ত হয়ে শিশু দুইটির উপর বেধড়ক নির্যাতন চালায়। এ সময় নৌকা থাকা বৈঠা দিয়ে পিটিয়ে বেল্লালের বাম হাত ও হৃদয়ের ডান হাত ভেঙ্গে দেয়।
আহত শিশু বেল্লাল জানায়, নৌকায় বসে দুজনকে মারধর করেছে।এরপর থেকে বাড়িতে ছিলাম। আমাদের মা অসুস্থ। দাদা হাসপাতালে নিয়ে আসেন।
বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির জানান, আহত শিশুদের নিয়ে আমার কাছে এসেছিল। চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।
কলাপাড়া থানার এস আই মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই দুই শিশুসহ তাদের দাদা থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ