Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে সেপটিক ট্যাংক পরিষ্কারকালে ২ শ্রমিক নিহত

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মাদারীপুর শহরে শনিবার পাকদী এলাকার একটি নির্মানাধীন ভবনে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পাকদী এলাকার হাবিবুর রহমান মোল্লার বাড়ীতে মেয়ে জামাই জাকির হোসেন একটি দ্বিতলা ভবন নির্মাণ করছেন। সকালে শ্রমিকরা বিল্ডিংয়ের পানির সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য প্রথমে সিরাজুল ট্যাংকের ভিতরে নামে। এর কিছুক্ষন পরে আরেক শ্রমিক সুমনও নামে ট্যাংকে। পরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দুই শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার শ্রমিকদের মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের আনিস মাতুব্বরে ছেলে সিরাজুল মাতুব্বর (২৫) ও ঘটমাঝি ইউনিয়নের ভদ্রখোলা গ্রামের শাহ আলম মাতুব্বরের ছেলে সুমন মাতুব্বর (২২)।
মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিত্য গোপাল সরকার বলেন, শ্রমিকদের ট্যাংকির ভিতরে আটকে থাকার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে সেপটিক ট্যাংকের ভিতর থেকে দুই শ্রমিককে আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রিয়াজ মাহমুদ বলেন, দুইজনকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে আমরা তাদের চেকআপ করে দেখি মারা গেছে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল হাসান বলেন, শহরের পাকদী এলাকার একটি বাড়িতে নির্মানাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে দুই শ্রমিক নিহত হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ