Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ত্রিমুখী সংঘর্ষে পুলিশসহ আহত ১০, অস্ত্র-গুলিসহ আটক ৪

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : টঙ্গীতে পরিবহন শ্রমিক, পুলিশ ও ছিনতাইকারীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ২ পুলিশ কর্মকর্তাসহ অন্তত ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী রিভলভার ও বিপুল পরিমাণ ধারালো অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে। আজ সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তারা হলেন- টঙ্গী শিল্প পুলিশের পরিদর্শক (ওসি) জামান ও টঙ্গী মডেল থানার এসআই বেলাল।
গাজীপুর জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামসুল আলম মাস্টার জানান, দীর্ঘদিন ধরে মহাসড়কে দিনে এবং রাতে ট্রাকে গণহারে ছিনতাই হয়। আজ সোমবার সকালে দুটি ট্রাক থামিয়ে ছিনতাইকারীরা ২২ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় ট্রাক শ্রমিকরা রুবেল নামের এক ছিনতাইকারীকে আটকে গণধোলাই দেয়। পরবর্তীতে ছিনতাইকারীরা সংঘবদ্ধ হয়ে দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে পরিবহণ শ্রমিকদের ওপর হামলা চালায়। তিনি আরো জানান, এ ঘটনাকে কেন্দ্র করে কথিত ইজারাদার আলী এন্টারপ্রাইজের মালিক যুবলীগ নেতা আলীর নেতৃত্বে চিহ্নিত সন্ত্রাসীরা ট্রাক টার্মিনাল দখলের চেষ্টা চালালে ক্ষুব্ধ শ্রমিকরা প্রতিরোধ গড়ে তুলে।
এ ব্যাপারে টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ছিনতাইয়ের ঘটনায় সংঘর্ষে ২ পুলিশ আহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ