Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার ১

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে ৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতরাতে গৃহবধূর ভাই সবুজ হোসেন বাদী হয়ে রায়পুর থানায় এ ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ আজিজ হোসেন (৩২) নামেন এক যুবককে গ্রেফতার করে। আজ সোমবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সবুজ উপজেলার চরপাতা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুবাধে সে দক্ষিণ চরপাতা গ্রামের বাবা বাড়িতেই থাকে। রোববার রাতে প্রাকৃতিক ডাকে ঘরের বাহিরে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা বাড়ির সামনের চা দোকানদার আজিজ হোসেন ওই গৃহবধূর মুখ চেপে ভয়ভীতি দেখিয়ে তার দোকানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূ চিৎকারে আশে-পাশের প্রতিবেশীরা ছুটে আসলে আজিজ পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে এবং এ ঘটনায় থানায় আজিজ হোসেনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে গৃহবধূর ভাই।
এ ব্যাপার রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। ওই মালায় আজিজকে গ্রেফতার করা হয়েছে।
এ ছাড়াও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষাসহ উদ্ধার করা আলামতগুলো আদালতে পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ