Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় ইউপি নির্বাচনে ১৬ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : দেশের তৃতীয় ধাপে গাইবান্ধা সদর উপজেলায় অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ১৬ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। ইউপি নির্বাচনী বিধিমালা অনুযায়ী ভোট কম পাওয়া তাদের জামানত বাজেয়াপ্ত করেন নির্বাচন কমিশন
যারা জামানত হারালেন, খোলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন, ইউনুছ আলী, মাসুদুর রহমান, গিদারি ইউনিয়নের আনিছুর রহমান, আব্দুল হালিম, আলী আকবর খন্দকার, মাসুদ রানা। কামারজানি ইউনিয়নের নুরুন্নবী সরকার। লক্ষ্মীপুর ইউনিয়নের আয়নাল হক তালুকদার, কার্জন চৌধুরী, সোহরাব হোসেন, মালিবাড়ি ইউনিয়নে জাহাঙ্গীর আলম, হাসানুজ্জামান, ঘাঘোয়া ইউনিয়নে নুরে আলম সিদ্দিক, ময়নুল কবীর মন্ডল ও রিজওয়ানুল হক বকসী।
গাইবান্ধা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহীনুর আলম এ তথ্য নিশ্চিত করে জানান, গত শনিবার উপজেলার ৬ ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে প্রয়োজনীয় সংখ্যাক ভোট কম পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ