Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাংনীতে স্ত্রীর পরকীয়ায় কুয়েত প্রবাসী খুন

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনীতে মিলন হোসেন (৩৭) নামের এক প্রবাসীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ সোমবার সকাল পৌনে আটটার দিকে গাংনী শহরের উপকণ্ঠ ঝিনেরপুল এলাকায় সড়কের পাশে গর্তের মধ্য থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর পরকীয়ার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পিতা।
এদিকে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে মিলনের স্ত্রী মানছুরা খাতুন (২৭) ও ভায়রা আব্দুর রশিদকে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। আটক আব্দুর রশিদ গাংনী উপজেলার মাইলমারী গ্রামের বাসিন্দা এবং কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে কুয়েত প্রবাসী মিলন হোসেন মাস তিনেক আগে কুয়েত থেকে বাড়ি ফেরে।
গাংনী শহরের বন বিভাগ পাড়ায় মিলন হোসেন একটি বাড়ি নির্মাণ করছেন। নির্মাণাধীন বাড়িতে তিনি স্ত্রীকে নিয়ে বসবাস করেন। গতকাল রোববার সন্ধ্যার আগে শ্যামপুর গ্রাম থেকে মোটর সাইকেলযোগে গাংনীর উদ্দেশ্যে রওনা দেয় মিলন। সারা রাত তার কোন খোঁজ মেলেনি।
সকালে ঝিনেরপুল এলাকার সড়কের পাশে একটি গর্তের মধ্য থেকে তার লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নিহতের পিতা আব্দুল হামিদ মল্লিক জানান, বিদেশে থাকা অবস্থায় তার স্ত্রী মানছুরা খাতুনের সঙ্গে মোজাম্মেল হোসেন নামের এক যুবকের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ চলছিল। স্ত্রীর পরকীয়া প্রেমিক তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে। মাথায় হাতুড়ি পেটা করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ