Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১০ জেলায় নতুন ডিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২২ পিএম

আরও ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জয়পুরহাট, গাইবান্ধা, পঞ্চগড়, ঠাকুরগাঁও, পটুয়াখালী, চাঁদপুর, দিনাজপুর, মেহেরপুর, কুড়িগ্রাম ও সিলেটে নতুন ডিসি নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে। এর আগে গত ২৩ সেপ্টেম্বর ১০ জেলায় ডিসি পদে পরিবর্তন আনা হয়েছিল।
সরকারের উপ-সচিব পদ মর্যাদার কর্মকর্তাদের জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়। জেলা পর্যায়ে ডিসি কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করেন। জাতীয় নির্বাচনের প্রায় তিন মাস আগে মাঠ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে দুই দফায় বড় ধরনের রদবদল আনা হলো।
গত ২৩ সেপ্টেম্বর বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়ায় নতুন ডিসি নিয়োগ দিয়ে আদেশ জারি হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগমুহূর্তে দুই দফায় জেলা প্রশাসক পর্যায়ে বড় ধরনের এই নিয়োগ এলো।



 

Show all comments
  • Billal Hosen ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪১ পিএম says : 0
    আপনাদের প্রতি আমার অনুরোধ আপনারা জনগণের সেবা করেন। আল্লাহ যেন আপনাদের সঠিক পথে থাকার তৌফিক দান করেন। জেনে রাখুন আল্লাহ সব জানেন , দেখেন , শোনেন এবং সবশেষে তার কাছেই ফিরে যেতে হবে। রিজিকের মালিক আল্লাহ। যে আল্লাহর উপর ভরসা করে , আল্লাহই তার জন্য যথেষ্ট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন ডিসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ