Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে যাত্রাবাড়ীর মাতুয়াইলে সাইদুল ইসলাম (৪০) ও মিরপুরে রুবেল (২৫)। গতকাল দুপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল দুপুরের দিকে মাতুয়াইল বাস স্টপেজের সামনে দিয়ে রাস্তা পাড় হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় সাইদুল আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সাইদুলের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। তিনি দিনমজুরি কাজ করতেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রয়েছে। মিরপুর মডেল থানার ডিউটি অফিসার আকলিমা আক্তার বলেন, গতকাল দুপুরের দিকে মিরপুরে সনি সিনেমা হলের সামনে নূরে মক্কা পরিবহনের একটি বাসের ধাক্কায় রুবেল নামে ওই মোটরসাইকেল আরোহী নিহত হন। ঘটনার পর ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। রুবেলের বাড়ি সাভারের সাদুল্লাহপুরে। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ