Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশের স্বার্থে চিন্তার ঐক্য প্রয়োজন

নগর ভবনে চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ভিন্ন মত থাকতে পারে, তবে দেশের স্বার্থে চিন্তার ঐক্য প্রয়োজন উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতীয় স্বার্থে আমাদের সবাইকে এক হতে হবে। বিদেশে গেলে তাদের উন্নতি দেখলে বোঝা যায় আমরা কত পিছিয়ে আছি। দেশে বিভিন্ন খাতে উন্নয়ন হচ্ছে উল্লেখ করে মেয়র বলেন, এ উন্নয়নকে টেকসই করতে হবে। তিনি গতকাল (বুধবার) নগর ভবনে এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ইউকে এইড, ব্রিটিশ কাউন্সিলের সহায়তায় পোল্ট্রি সেক্টরে সুশাষন প্রকল্প শীর্ষক ই কর্মশালার আয়োজন করে ক্যাব চট্টগ্রাম। এতে সভাপতিত্ব করেন ক্যাব চট্টগ্রাম বিভাগের সভাপতি এস এম নাজের হোসাইন। পোল্ট্রি সেক্টরে নিরাপদ খাদ্য নিশ্চিতে একটি সচিত্র প্রতিবেদন উপস্থাপন করেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সেতু ভুষন দাশ ও ক্যাব চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিট্রিশ কাউন্সিল প্রকাশ প্রকল্পের সমন্বয়কারী শ্যামল চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, আবিদা আজাদ, চট্টগ্রাম চেম্বার পরিচালক ছগির আহম্মদ, বনফুল গ্রুপের চেয়ারম্যান আবদুল মোতালেব, মাহফুজুল হক শাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ